স্টান্ট করতেই গিয়েই  ‘সূর্যবংশী’র সেটে গুরুতর চোট পেলেন অক্ষয়

স্টান্ট করতেই গিয়েই ‘সূর্যবংশী’র সেটে গুরুতর চোট পেলেন অক্ষয়

bangla bangla news Bengali news Entertainment

লক্ষ্মীবম্ব’-এর পাশাপাশি অক্ষয় কুমার আপাতত ব্যস্ত ‘সূর্যবংশী’র শুটিংয়ে। এই প্রথমবার জুটি বেঁধেছেন রোহিত শেঠি আর অক্ষয় কুমার। অতঃপর ‘সূর্যবংশী’কে ঘিরে কৌতূহলের অন্ত নেই সিনেপ্রেমীদের। হাড়হিম করা স্টান্ট-অ্যাকশন, রোমাঞ্চ, রোমান্স, কী নেই ছবিতে! বিনোদনের যাবতীয় উপকরণে ঠাসা ‘সূর্যবংশী’র গল্প! রোহিত আর অক্ষয়ের মতো দুই ডেয়ারডেভিল স্টান্টম্যান যেখানে, সেখানে রোমাঞ্চকর মারাকাটারি দৃশ্য যে থাকবেই, তা বলাই বাহুল্য। আর তাতেই ঘটেছে বিপত্তি। ‘সূর্যবংশী’র সেটে জোর চোট পেয়েছেন অভিনেতা অক্ষয় কুমার।

স্টান্ট করতেই গিয়েই  ‘সূর্যবংশী’র সেটে গুরুতর চোট পেলেন অক্ষয়

সম্প্রতি মুম্বইয়ে ‘সূর্যবংশী’র এক গুরুত্বপূর্ণ দৃশ্যের জন্য শট দিচ্ছিলেন বলিউডের খিলাড়ি কুমার। যেই দৃশ্যে বেশ কয়েকটা স্টান্ট-অ্যাকশন রয়েছে। সেটা করতে গিয়েই বাঁ হাতে বেজায় চোট পেয়েছেন অক্ষয়। চিকিৎসককে দেখানোর পর ব্যান্ডেজ করা হয়েছে হাতে। তবে, মোক্ষম চোট পেয়েও সেট ছেড়ে যাননি অভিনেতা। ব্যান্ডেজ বেঁধেই স্টান্ট দৃশ্যের শুট শেষ করেন খিলাড়ি কুমার। উল্লেখ্য, এই ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন তাঁর ‘নমস্তে লন্ডন’ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি সেট থেকে ক্যাট সুন্দরীর সঙ্গে অক্ষয়ের একটি ভিডিও ভাইরাল হতেই, নেটিজেনদের চোখ পড়ে অক্ষয়ের বাঁ হাতে। এটাই অক্ষয় কুমারের স্পিরিট! বলছেন ভক্তরা।

খাকি পোশাকে তো এর আগেও দেখেছেন অক্ষয় কুমারকে, কখনও দায়িত্বশীল পুলিশ, কখনও নৌবাহিনী চিফ অফিসার, আবার কখনও বা তিনি সিক্রেট এজেন্ট হিসেবে ধরা দিয়েছেন বড় পর্দায়। আর সেই তালিকাতেই সংযোজন হতে চলেছে আরেক নতুন ছবির নাম- ‘সূর্যবংশী’। এই ছবির ক্ষেত্রে দুটি ফ্যাক্টর গুরুত্বপূর্ণ। প্রথমত, রোহিতের নিজস্ব ঘরানার ছবি, দ্বিতীয়ত পুলিশি বেশে খিলাড়ি কুমারের পারফরম্যান্স- এই ছবি যে বক্স অফিসে কোটির ক্লাবে ঢুকবেই তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর রোহিতের ছবি মানেই, হাস্যরসের মোড়কে হাড়হিম করা স্টান্ট-অ্যাকশন রোমাঞ্চ, রোমান্স। সব মিলেমিশে একাকার।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। ছবি মুক্তি পাচ্ছে আগামী বছর মার্চে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *