হুমকির মুখে পড়েছিলেন সুশান্ত? গত কয়েক মাসে ৫০ বার সিম বদলেছিলেন দাবি করে সন্দেহপ্রকাশ শেখর সুমনের

হুমকির মুখে পড়েছিলেন সুশান্ত? গত কয়েক মাসে ৫০ বার সিম বদলেছিলেন দাবি করে সন্দেহপ্রকাশ শেখর সুমনের

Entertainment


গত ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই তাঁর আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্তের দাবি করছেন শেখর সুমন। অনেকেই মনে করছেন, এটা আত্মহত্যার ঘটনা নয়, কোনও ষড়যন্ত্র থাকতে পারে।


মুম্বই: গত ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই তাঁর আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্তের দাবি করছেন শেখর সুমন। অনেকেই মনে করছেন, এটা আত্মহত্যার ঘটনা নয়, কোনও ষড়যন্ত্র থাকতে পারে। পটনায় সুশান্তর বাড়িতে যাওয়ার পর শেখর সুমন এক সাংবাদিক বৈঠকের আয়োজন করেছিলেন। সেখানে তিনি সুশান্তর মৃত্যু ঘিরে বহু প্রশ্ন তোলেন তিনি। কোনও সুইসাইড নোট না পাওয়া যাওযা থেকে শুরু করে মৃত্যুর পর সুশান্তর গলার দাগ সংক্রান্ত একাধিক প্রশ্ন তোলেন তিনি। শেখর সুমন সুশান্তর মৃত্যুর কয়েক মাস আগে ৫০ বার সিম কার্ড বদলের কথাও বলেছেন।

সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ‘ওর বাড়িতে কোনও সুইসাইড নোট ছিল না। সুইসাইড নোট থাকলে এটা হত ওপেন ও শাট কেস। সেখানেই কেস খতম হয়ে যেত। সুইসাইড নোট না থাকায় বিভিন্ন প্রশ্ন উঠে আসছে। আর তা হল, যে ছেলেটা রাতে পার্টি করল, সকালে উঠে প্লে স্টেশনে ছিল, যে এক গ্লাস জুস চায়, এসে বসে, তার আচমকা এমন কী মনে হল যে,ঠিক করে নিল যে , চল এখন উঠে গিয়ে সুইসাইড করা যাক!’

শেখর সুমন গত কয়েক মাসে সুশান্তর ৫০ বার সিম কার্ড বদলের কথাও বলেছেন। আর এমনটা প্রয়াত অভিনেতা কেন করেছিলেন, তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন তিনি। অভিনেতা উল্লেখ করেছেন যে, কেউ সিম কার্ড তখনই এভাবে বদলায় যখন সে কাউকে এড়িয়ে চলতে চায় অথবা তাকে হুমকি দেওয়া হলে।

শেখর সুমনের বক্তব্য, কোনও ব্যক্তির মনে ভয় থাকলে তখন সে সিম কার্ড বদল করে। তিনি প্রয়াত তারকার গলার দাগের প্রসঙ্গও তুলেছেন। তিনি বলেছেন, কুর্তা ব্যবহার করে ফাঁস লাগিয়ে ঝুলে পড়লে দাগ আরও চওড়া হওয়ার কথা। তিনি বলেছেন, গলার ওই দাগ দড়ির বলেই তাঁর মনে হয়।


Tags:
Shekhar Suman
SIM card change
Sushant Singh Rajput
Sushant Singh Rajput death controversy
threat



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *