‘স্বপ্নভঙ্গের হতাশা আমার আত্মবিশ্বাসকে গলা টিপে মেরে দিয়েছে’, সুইসাইড নোটে লিখেছেন টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা

‘স্বপ্নভঙ্গের হতাশা আমার আত্মবিশ্বাসকে গলা টিপে মেরে দিয়েছে’, সুইসাইড নোটে লিখেছেন টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা

Entertainment


মাত্র ২৫ বছর বয়সে নিজেকে শেষ করে দেওয়ার এই চরম সিদ্ধান্ত কেন তিনি নিয়েছেন, তা সুইসাইড নোটে লিখে গিয়েছেন প্রেক্ষা। এই দুঃখজনক ঘটনার পরের দিন সেই সুইসাইড নোটের সারাংশ জানালেন পুলিশ আধিকারিকরা।


নয়াদিল্লি: আরও একটি মর্মান্তিক ঘটনা। মধ্যপ্রদেশের ইন্দোরে নিজের বাড়িতে আত্মঘাতী হলেন টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা। গত মঙ্গলবার ২৫ বছরের ‘ক্রাইম পেট্রোল’ অভিনেত্রীর দেহ নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। মাত্র ২৫ বছর বয়সে নিজেকে শেষ করে দেওয়ার এই চরম সিদ্ধান্ত কেন তিনি নিয়েছেন, তা সুইসাইড নোটে লিখে গিয়েছেন প্রেক্ষা। এই দুঃখজনক ঘটনার পরের দিন সেই সুইসাইড নোটের সারাংশ জানালেন পুলিশ আধিকারিকরা।
সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাত্কারে হীরা নগর থানার পুলিশের এক ইন্সপেক্টর প্রেক্ষার সুইসাইড নোটের একাংশ প্রকাশ করেছেন। সুইসাইড নোটে প্রেক্ষা লিখেছেন, ‘স্বপ্নভঙ্গের হতাশা আমার আত্মবিশ্বাসকে গলা টিপে মেরে দিয়েছে। স্বপ্নের এই অপমৃত্যু নিয়ে আমি বাঁচতে পারি না। এই নেতিবাচকতার সঙ্গে টিকে থাকা মুশকিল। গত এক বছর ধরে প্রাণপাত করেছি। এখন আমি ক্লান্ত’।
তাঁর ইন্সটাগ্রাম পোস্টেও প্রেক্ষা লিখেছেন, ‘স্বপ্নের মৃত্যুই সবচেয়ে দুঃসহ’।

প্রেক্ষার আত্মঘাতী হওযার ঠিক আগের মুহূর্তগুলি জানিয়েছেন তাঁর পরিবারের একজন। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী তিনি বলেছেন, ‘গতকাল রাতে বাড়ির লোকজন তাস খেলছিল। কিন্তু প্রেক্ষা বাড়ির সিঁড়িতে একা বসেছিল। আমার কাকিমা (প্রেক্ষার মা) ওকে জিজ্ঞাসা করে, কিছু হয়েছে কিনা। জবাবে ও বলেছিল, সব ঠিক আছে। ১০ টা নাগাদ ওপরে নিজের ঘরে গিয়ে ইনস্টাগ্রাম মেসেজ পোস্ট করে প্রেক্ষা। পরদিন কাকিমা শরীরচর্চার জন্য ওকে ডাকতে গিয়ে দেখে, দরজা ভেতর থেকে বন্ধ। তা দেখে তিনি সবাইকে দরজা খোলার জন্য ডাকেন। ভেতরে ঢুকে প্রেক্ষাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়’।
করোনাভাইরাসের কারণে প্রেক্ষা মুম্বই থেকে ইন্দোরে ফিরেছিলেন। লকডাউনের পরও কাজ পাওয়া নিয়ে খুবই উদ্বেগে ছিলেন বলে জানা গিয়েছে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *