মাদার্স ডে তে করোনা আবহে মায়েদের খেয়াল রাখার বার্তা অমিতাভের, দেখে নিন মায়েদের নিয়ে কী বলছে টিনসেল টাউন

Entertainment


আজ মাদার্স ডে। গোটা বিশ্বের বেশিরভাগ দেশেই আজ দিনটি নির্ধারিত হয়েছে মায়েদের সম্মান জানানোর জন্য। লকডাউনে ঘরবন্দি রয়েছেন সাধারণ মানুষ থেকে বলি তারকারা। অনেকেই রয়েছেন মায়ের থেকে দূরে। সোশ্যাল মিডিয়ায় মায়ের উদ্দেশে আবেগ প্রকাশ করলেন বহু সেলেব। সোশ্যাল মিডিয়ায় কেউ পোস্ট করলেন ছোটবেলার ছবি, আবার কেউ লিখলেন আবেগের কথা। এক ঝলকে দেখে নিন টিনসেল টাউনে কেমন কাটছে মাদার্স ডে বা মাতৃদিবস!


মুম্বই: আজ মাদার্স ডে। গোটা বিশ্বের বেশিরভাগ দেশেই আজ দিনটি নির্ধারিত হয়েছে মায়েদের সম্মান জানানোর জন্য। লকডাউনে ঘরবন্দি রয়েছেন সাধারণ মানুষ থেকে বলি তারকারা। অনেকেই রয়েছেন মায়ের থেকে দূরে। সোশ্যাল মিডিয়ায় মায়ের উদ্দেশে আবেগ প্রকাশ করলেন বহু সেলেব। সোশ্যাল মিডিয়ায় কেউ পোস্ট করলেন ছোটবেলার ছবি, আবার কেউ লিখলেন আবেগের কথা। এক ঝলকে দেখে নিন টিনসেল টাউনে কেমন কাটছে মাদার্স ডে বা মাতৃদিবস!

‘মনে আছে, আপনি যখন অসুস্থ থাকতেন, আপনার মা কেমন করে আপনার পাশে থেকে শুশ্রূষা করতেন? এই করোনা পরিস্থিতিতে নিজের মা-র যত্ন নিন, সুস্থ রাখুন তাঁকে। পুরনো দিনগুলির অনুভূতি ফিরিয়ে দিন।’ মাদার্স ডে তে সমস্ত মায়েদের সম্মান জানিয়ে বিশেষ বার্তা পাঠালেন শাহেনশা অমিতাভ। পোস্ট করলেন ভিডিও।

মাদার্স ডে-তে নিজের মাতৃত্বই উদযাপন করলেন করিনা কপূর খান। কয়েক বছর আগেই মা হয়েছেন তিনি। ছোট ছেলে তৈমুরের সঙ্গে পোস্ট করলেন ছবি।

নিজের মা অর্থাৎ অমৃতা সিংহ ও অমৃতার মা। সঙ্গে ছোট্ট সারা আলি খান। ছবি শেয়ার করে মাদার্স ডে তে শ্রদ্ধা জানালেন বলি নায়িকা।

মায়ের জন্য গান গাইলেন আয়ুষ্মান খুরানা। পোস্ট করলেন সেই ভিডিও। মায়ের থেকে দূরে রয়েছেন তিনি। তাই মাধ্যম সোশ্যাল মিডিয়া।

মায়ের কাজ নাকি পৃথিবীর সবচেয়ে কঠিন কাজ! এমনটাই বলছেন মাধুরী দিক্ষীত নেনে। মাদার্স ডে তে মায়ের সঙ্গে পোস্ট করলেন পুরনো থেকে নতুন ছবি। বর্তমানে তিনি নিজেও একজন মা।

বান্ধবী গ্যাব্রিয়েলার সঙ্গে মিলে নিজের মাকে মাদার্স ডে-র শ্রদ্ধা জানালেন অর্জুন রামপাল। বান্ধবী গ্যাব্রিয়েলাকেও ‘নতুন মা’ বলে মজা করে পোস্ট করেন অর্জুন।

মায়ের ছবি পোস্ট করেছেন মানুসী চিল্লার। ২০১৭ সালে মিস ওয়ার্ল্ডের সম্মানে ভূষিত হয়েছিলেন তিনি।

নিজের ও মায়ের একটি সুন্দর মুহূর্তের ভিডিও পোস্ট করেছেন গায়িকা নেহা কক্কর।

দুই ছেলে মেয়ে রয়েছে শিল্পা শেঠির। মাদার্স ডে তে পোস্ট করলেন ছেলে মেয়ের হাতে লেখা তাঁর জন্য নোট, ছবি।

মায়ের সঙ্গে পুরনো ছবি পোস্ট করে মাকে শ্রদ্ধা জানালেন রাজকুমার রাও।

‘তুমি আমায় যা দিয়েছো আমিও তোমায় তাই দিতে চাই।’মায়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন অমৃতা অরোরা।

মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন মালাইকা আরোরাও। লিখেছেন, ‘আমরা যদি গাছের বীজ হই, তাহলে তার বেড়ে ওঠার জন্য যে জল আলো বাতাস লাগে তা আমাদের মা।’

একটি মায়ের ছবি, অপরটি মায়ের সঙ্গে নিজের। মাদার্স ডে তে ছবি শেয়ার করে মাকে ভালোবাসা জানালেন অনুষ্কা।

মায়ের সঙ্গে পুরনো ছবি পোস্ট করেছেন ইয়ামি গৌতম।

মাদার্স ডে তে মায়ের জন্য বিশেষ বার্তা পোস্ট করলেন সঞ্জয় দত্ত।

মায়ের সঙ্গে এক ধরনের পোষাকে ছবি শেয়ার করলেন কৃতি কুলহারি।

দুই মা অর্থাৎ নিজের মা ও শ্বাশুড়ি মায়ের সঙ্গে ছবি পোস্ট করলেন সোনম কপূর। ভাগ করে নিলেন বিয়েতে মায়ের সঙ্গের নতুন ছবিও।

মায়ের সঙ্গে সমুদ্রে খেলা করছেন ছোট্ট ভিকি কৌশল। এই ছবি পোস্ট করেই মা কে ভালোবাসা জানালেন ভিকি।

মায়ের জন্য লিখলেন বিশেষ বার্তা। পড়েও শোনালেন নিজের মুখে। পোস্ট করলেন মাকে জড়িয়ে ছবিও। মাদার্স ডে তে এভাবেই মা কে ভালোবাসা জানালেন কঙ্গনা।

মাদার্স ডে তে নিজের ছোটবেলার ভিডিও পোস্ট করলেন অনন্যা পাণ্ডে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *