ভিডিও ভাইরাল: সম্পর্ক নিয়ে জল্পনার মধ্যেই  ক্যাটরিনার সঙ্গে হোলি উদযাপনে মাতলেন ভিকি কৌশল

ভিডিও ভাইরাল: সম্পর্ক নিয়ে জল্পনার মধ্যেই ক্যাটরিনার সঙ্গে হোলি উদযাপনে মাতলেন ভিকি কৌশল

Entertainment


বলিউডের বহু তারকা এই পার্টিতে সামিল হয়েছিলেন। এরইমধ্যে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল আলাদা করে নজর টেনেছেন।


মুম্বই: শিল্পপতি মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি গত শুক্রবার সন্ধেয় তাঁর বাসভবনে হোলি উদযাপনের আয়োজন করেছিলেন। এই পার্টি ঘিরে বসেছিল চাঁদের হাট। বলিউডের বহু তারকা এই পার্টিতে সামিল হয়েছিলেন। এরইমধ্যে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল আলাদা করে নজর টেনেছেন। সম্প্রতি টিনসেল টাউনে গুঞ্জন, একে অপরের সঙ্গে ডেট করছে ক্যাটরিনা ও ভিকি। যদিও তাঁরা এখনও এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়াই জানাননি।
ইশা আম্বানির ওই পার্টির অনেক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে।এরমধ্যে কয়েকটি ভিডিওতে ভিকি ও ক্যাটরিনাকে দেখে মনে হয়েছে, তাঁদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব রয়েছে। পার্টির এই ভিডিওগুলিতে তাঁদের জমিয়ে হোলির আনন্দ উপভোগ করতে দেখা গিয়েছে। একে অপরকে রাঙিয়ে হোলি পালন করছেন তাঁরা।

ভিকি ও ক্যাটরিনাকে এর আগে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে। কিন্তু এভাবে একসঙ্গে উত্সবে মাততে এর আগে দেখা যায়নি। এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়েছে।

ইশা আম্বানির এই পার্টিতে দেখা গিয়েছে বলিউডের প্রথমসারির তারকাদের। স্বামী নিক জোনাস সহ সপরিবারে এসেছিলেন প্রিয়ঙ্কা চোপড়াও। জ্যাকলিন ফার্নান্ডেজ, হুমা কুরেশি, রাজকুমার রাও, পত্রলেখা ও সোনালি বেন্দ্রের মতো তারকারাও যোগ দিয়েছিলেন পার্টিতে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *