বাসা বদল দিলীপের, প্রবেশে নয়া নিয়ম বিজেপি রাজ্য অফিসে

বাসা বদল দিলীপের, প্রবেশে নয়া নিয়ম বিজেপি রাজ্য অফিসে

State


নিজস্ব প্রতিবেদন: বিজেপির রাজ্য অফিসে নয়া নিয়ম চালু হলো। জরুরি কাজ ছাড়া কার্যত দফতরের দরজা সবার জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বঙ্গ বিজেপি। নেতা, কর্মী, সাংবাদিক সবার ক্ষেত্রে এই নিয়ম বলবত্ থাকবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: চ্যালেঞ্জ করছি, করোনা পরিস্থিতি-পরিযায়ী শ্রমিক-দেশের অর্থনীতি নিয়ে মিথ্যে বলছেন নির্মলা

সূত্রে খবর, বিজেপি অফিসের আশপাশে অনেকের করোনা ধরা পড়েছে। জানা যাচ্ছে সাধারণ সম্পাদক সায়ন্তন বসু আপ্ত সহায়ক করোনা আক্রান্ত। যার জেরে নেতার স্ত্রী ও মায়েরও করোনা পরীক্ষা হয়েছে। রিপোর্ট আসবে আগামিকাল। সূত্রে আরও খবর, জ্বরে ভুগছেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও। করোনা পরীক্ষা হলেও নেগেটিভ এসেছে বলে জানা যাচ্ছে। নিভৃতবাসে রয়েছেন লকেট চট্টোপাধ্যায়। সায়ন্তনও জানাচ্ছেন, তিনি এখন থেকে বাড়িতেই থাকবেন। 

সূত্রের খবর, বাসা বদলাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। নিউ টাউনে টাটা সেন্টারের কাছে তাঁর নতুন ঠিকানা। যার কারণে বেশ কিছু দিন বিজেপির অফিসে আসতে পারবে না বলে জানিয়েছেন। বিজেপির রাজ্য দফতের আই টি সেলের এক কর্মী জ্বর আসায় তাঁকে ছুটি দেওয়া হয়েছে। আতঙ্কে ভুগছেন অন্যান্য কর্মীরা। 

আরও পড়ুন: গাড়িতে বিজেপি কোষাধ্যক্ষের বোর্ড, তল্লাশি করতেই বেরিয়ে পড়ল আড়াই কেজি আফিম
 

বিজেপির রাজ্য দফতর নেতা-কর্মীরা না এলেও রাজনৈতিক কর্মসূচি বন্ধ থাকছে না।  উল্লেখ্য, বিজেপিই প্রথম দেখিয়েছে কীভাবে ভার্চুয়াল জগতকে রাজনীতিতে ব্যবহার করতে হয়। একুশকে সামনে রেখে সম্প্রতি অমিত শাহ ‘ভার্চুয়াল সভা’ করেন। করোনা-সহ একাধিক ইস্যু নিয়ে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমেই বেশি সরব হয়েছেন বিজেপির নেতা-নেত্রীরা। এবার তা আরও জোরালো হবে বলে মনে করা হচ্ছে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *