বর্ষপূর্তিতে ২০১২-র আইপিএল চ্যাম্পিয়ন টিমে নাম নেই, মনোজ, ঋদ্ধির! ভুল শোধরাল কেকেআর

বর্ষপূর্তিতে ২০১২-র আইপিএল চ্যাম্পিয়ন টিমে নাম নেই, মনোজ, ঋদ্ধির! ভুল শোধরাল কেকেআর

Sports


প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার দিনটি উদযাপন করতে সোশ্য়াল মিডিয়ায় বিশেষ উদ্যোগ নেয় কেকেআর কর্তৃপক্ষ।


কলকাতা: ২৭ মে। আট বছর আগের এই দিনটি কলকাতা নাইট রাইডার্সের প্রত্যেক ভক্তের কাছে অবিস্মরণীয়। চেন্নাইয়ে এমএ চিদম্বরম স্টেডিয়ামে ফাইনালে ফেভারিট মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল শাহরুখ খান-জুহি চাওলার দল। প্রথমবার ট্রফি ঢুকেছিল নাইটদের শিবিরে।

কেকেআরের প্রথমবার ট্রফিজয়ের আট বছর পূর্ণ হল বুধবার। আর তা নিয়েই বেধে গেল বিতর্ক। চ্যাম্পিয়ন দলে তাঁর আর ঋদ্ধিমান সাহার উল্লেখ না থাকায় ট্যুইটারে ক্ষোভপ্রকাশ করলেন সেই দলের অন্যতম ক্রিকেটার, বাংলার মনোজ তিওয়ারি। পরে কেকেআর থেকে পাল্টা ট্যুইট করে ভুল শুধরে নেওয়া হয়।

প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার দিনটি উদযাপন করতে সোশ্য়াল মিডিয়ায় বিশেষ উদ্যোগ নেয় কেকেআর কর্তৃপক্ষ। ফাইনালের বিভিন্ন মুহূর্ত আর সেলিব্রেশনের ছবি দিয়ে একটি কোলাজ বানিয়ে কেকেআর থেকে ট্যুইট করা হয়। সঙ্গে লেখা হয়, ’২৭ মে, ২০১২ প্রত্যেক নাইট রাইডারের কাছে ভীষণ প্রিয় দিন। প্রথমবার চ্যাম্পিয়ন হওয়া সব সময়ই বিশেষ আবেগের। কত স্মৃতি জড়িয়ে রয়েছে। তোমাদের কী স্মৃতি?’ সেই ট্যুইটে তৎকালীন অধিনায়ক গৌতম গম্ভীর ছাড়াও ট্যাগ করা হয় ফাইনালের নায়ক মনবিন্দর সিংহ বিসলা, ব্রেন্ডন ম্যাকালাম, সুনীল নারাইন ও ব্রেট লি-কে।

এরপরই ক্ষুব্ধ মনোজ ট্যুইট করেন। লেখেন, ‘হ্যাঁ, ওই দিনটি নিয়ে আমাদেরও আবেগ আর অনেক স্মৃতি রয়েছে। আজীবন থাকবেও। তবে ট্যুইটে আমার আর ঋদ্ধিমান সাহার উল্লেখ না থাকায় অপমানিত বোধ করছি।’ সঙ্গে তাঁর কটাক্ষ, ‘সকালের এই ট্যুইটটা প্রত্যেক নাইট রাইডারের হৃদয়ের কাছে থাকবে। আমি হতাশ।’

তারপরই কেকেআর ট্যুইট করে। লেখে, ‘না মনোজ ও ঋদ্ধিমান, সেই বিশেষ রাতের কথা বলতে গেলে দুই স্পেশ্যাল নাইটকে কখনওই বাদ দেব না। তোমরা সেদিনের জয়ের অন্যতম নায়ক ছিলে।’



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *