প্রকাশিত হল আলিয়ার সড়ক ২ ছবির পোস্টার, বয়কটের ডাক দিলেন নেটিজেনরা

প্রকাশিত হল আলিয়ার সড়ক ২ ছবির পোস্টার, বয়কটের ডাক দিলেন নেটিজেনরা

Entertainment



মুম্বই: পরিচালক হিসেবে প্রত্যাবর্তনের পর মহেশ ভট্টের প্রথম ছবি সড়ক ২, মেয়ে আলিয়াকে নায়িকা করে। বড় মেয়ে পূজা ভট্টও এই ছবিতে রয়েছেন। গতকাল সন্ধেয় সড়ক ২-র পোস্টার বার হয়েছে আর সঙ্গে সঙ্গে ডাক পড়েছে বয়কটের।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে মহেশ ও আলিয়া ভট্টের সমালোচনায় মুখর হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। অভিযোগ উঠেছে, আলিয়া স্বজনপোষণের ফসল, মহেশ বিশেষ কয়েকটি ফিল্মি পরিবার ছাড়া আর বাইরের কেউ বলিউডে আসুন, চান না। সুশান্ত সড়ক ২-তে কাজ চাইতে মহেশের কাছে গিয়েছিলেন কিন্তু মহেশ তো তাঁকে কাজ দেনইনি, উল্টে বলে দেন, আরে এ তো পরভিন ববি। তাঁর কথাতেই নাকি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ছেড়ে চলে যান তাঁকে। এরই মধ্যে মহেশ টুইটারে প্রকাশ করেন সড়ক ২-র পোস্টার। তাতে লেখেন, যখন আপনি অন্তে আসেন, তখন জানতে পারেন, কোনও অন্ত নেই।

কিন্তু এই পোস্টারে বরফ গলেনি। নেটিজেনরা ধিক্কার জানাতে থাকেন তাঁকে, বলেন, সুশান্তের মানসিক অবস্থা নিয়ে বিদ্রূপ করেছেন তিনি, রিয়ার মত নাতনির বয়সী অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন। সড়ক ২ বয়কটের ডাক দেন তাঁরা।

দেখুন কিছু টুইট





আলিয়া নিজে যখন সড়ক ২-র প্রমোশনে নামেন, তিনি কমেন্ট সেকশন লিমিটেড করে দেন। কিন্তু তাতে ট্রোলিং ঠেকানো যায়নি।

সড়ক ২-র নায়ক আদিত্য রায় কপূর, বলিউডের আর এক স্টার কিড। ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করলে ট্রোলিংয়ের মুখে পড়তে হয় তাঁকেও।

মহেশের ১৯৯১-এ মুক্তি পাওয়া হিট ছবি সড়ক-এর সিকোয়েল সড়ক ২। প্রযোজনা করছেন তাঁর ভাই মুকেশ ভট্ট। সড়ক-এর নায়ক নায়িকা ছিলেন সঞ্জয় দত্ত ও পূজা ভট্ট, সড়ক ২-তেও রয়েছেন তাঁরা। এই ছবির মাধ্যমে ২০ বছর পর মহেশ পরিচালনায় ফিরছেন। তবে বড় পর্দায় নয়, ডিজনি+ হটস্টারে মুক্তি পাচ্ছে ছবিটি।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *