তোমার আসল চেহারা ফাঁস করব! কল রেকর্ড প্রকাশ করলেন আলিয়া, নওয়াজের ডিভোর্স নিয়ে নয়া বিতর্ক

Entertainment



মুম্বই: নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া ওরফে অঞ্জনা পাণ্ডের ডিভোর্স সংক্রান্ত জটিলতা চরম তিক্ততায় মোড় নিয়েছে। আলিয়া নওয়াজের সঙ্গে তাঁর বৈবাহিক জীবনের টানাপোড়েনের যাবতীয় খবর টুইটারে পোস্ট করছেন। নওয়াজের বিরুদ্ধে মানসিক অত্যাচারের অভিযোগ করেছেন তিনি। এবার  পোস্ট করলেন নওয়াজের তাঁকে ফোনের কল রেকর্ড।

আলিয়া ওরফে অঞ্জনা বারবার অভিযগ করেছেন, নওয়াজের ভাই সামাস সিদ্দিকি তাঁকে শারীরিক ও মানসিক নিগ্রহ করেছেন, নওয়াজ ফিরেও তাকাননি। সামাস আত্মপক্ষ সমর্থন করলেও প্রায় ২ মাস ধরে চলা এই বিতর্কে একবারও মুখ খোলেননি নওয়াজ। তবে শোনা যাচ্ছিল, তিনি স্ত্রীকে একটি আইনি নোটিশ পাঠিয়েছেন, তাতে তাঁর বিরুদ্ধে জালিয়াতি, ইচ্ছাকৃত অসম্মান এবং চরিত্র হননের অভিযোগ আনা হয়েছে। কিন্তু আলিয়া এবার টুইট করেছেন একটি অডিও ক্লিপ। তা তাঁর এবং নওয়াজের কথোপকথন। তাতে তিনি নওয়াজকে প্রশ্ন করছেন, আমার বিবেক বিক্রির জন্য নয়, আমি মিথ্যে মানহানির মামলায় ভয়ও পাই না। যে সামাস তোমার চোখের সামনে আমাকে নির্যাতন করেছে, তাকে বাঁচানোর জন্য তুমি যা ইচ্ছে করতে পার। আমি পাত্তা দিই না। কল ডিটেল রেকর্ড করা আর অনুসরণ করা স্রেফ একটা উদাহরণ। আদালতে তোমার প্রকৃত চরিত্র আমি উন্মোচন করব।

নওয়াজ আলিয়ার সামনে বেশি কথা বলতে পারছিলেন না। আলিয়া প্রশ্ন করলেন, কোথায় সেই মানহানির মামলা, যা নাকি তুমি আমার বিরুদ্ধে করেছ? জবাবে তিনি বললেন, এখনও করিনি, ভাবছি করার কথা।  আলিয়া ফের প্রশ্ন করলেন, সামাসকে বাঁচাতে কত দূর যাবে? তাতে তিনি বললেন, একটু ঠাণ্ডা হও।

আলিয়া বারবার অভিযোগ করেছেন, নওয়াজ ও তাঁর পরিবারের সদস্যরা তাঁর ওপর মানসিক নির্যাতন করেছেন, অন্যদের সামনে অপমান করেছেন। নওয়াজ বাবা বা স্বামী- কোনও কর্তব্যই পালন করেন না, উল্টে তাঁকে অপমান করার চেষ্টা করেন। তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কও রয়েছে। তাঁদের দুই সন্তান শোরা ও ইয়ানির একার কাস্টডি চেয়েছেন তিনি। নওয়াজের পক্ষ থেকে এই ডিভোর্স নোটিশ নিয়ে এখনও সেভাবে কিছু বলা হয়নি।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *