গাড়িতে বিজেপি কোষাধ্যক্ষের বোর্ড, তল্লাশি করতেই বেরিয়ে পড়ল আড়াই কেজি আফিম

গাড়িতে বিজেপি কোষাধ্যক্ষের বোর্ড, তল্লাশি করতেই বেরিয়ে পড়ল আড়াই কেজি আফিম

State


নিজস্ব প্রতিবেদন:  গাড়ির নাম্বার প্লেট ভিন রাজ্যের। ওপরে আবার বিজেপি কোষাধ্যক্ষ লেখা বোর্ড। ওই গাড়িতে চাপিয়েই পাচার করা হচ্ছিল আফিম। ধরে ফেলল মালদহের কালিয়াচকে গোপালগঞ্জ ফাঁড়ির পুলিস। গাড়ি থেকে উদ্ধার ২ কেজি ৬০০ গ্রাম আফিম।

আরও পড়ুন-গণআত্মহত্য়ার হুমকি চালকদের, বেসরকারি বাসের মতোই ভর্তুকি চায় হলুদ ট্যাক্সিও

রবিবার রাতে গোপালগঞ্জের সারদা মোড় এলাকার ওই ঘটনায় গ্রেফতার নইম আনসারি, ইমতিয়াজ আনসারি, তৌফিক আনসারি ও প্রদীপ মাহাতো নামে ৪ যুবক। এদের বাড়ি ঝাড়খণ্ডের রাঁচি থানার রাজা ছাততি এলাকায়।

পুলিস সূত্রে খবর, রবিবার রাতে সারদা মোড় এলাকা দিয়ে ঝাড়খণ্ডের বিজেপি কোষাধ্যক্ষের বোর্ড লাগানো গাড়ি নিয়ে ওই ৪ যুবক যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিস গাড়িটিকে আটক করে তল্লাশি করে। তখনই বেরিয়ে পড়ে ওই বিপুল পরিমাণ আফিম।

এনিয়ে জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক দেবপ্রিয় সাহা জানান, পশ্চিমবঙ্গ-সহ সারা ভারতবর্ষের যত দুষ্কৃতী, কালোবাজারি, সমাজবিরোধী ও মজুতদার আছে তাদের সঙ্গে বিজেপির যোগ রয়েছে। এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

আরও পড়ুন-আশঙ্কা বাড়াচ্ছে কলকাতা-সহ ৪ জেলা, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত  আরও ৬২৪ 

অন্যদিকে, জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, আমি খোঁজ নিয়ে দেখেছি আমাদের মণ্ডলের কোনও কোষাধ্যক্ষ ওই ধরনের বোর্ড লাগাই না। চোরাকারবারীরা বিজেপির নাম বদনাম করার জন্য বিজেপির বোর্ড ব্যবহার করেছে।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *