কেরোসিন তেলের ব্যবসার আড়ালে চলত ‘অন্য’ কারবার,জয়নগরে অস্ত্র কারখানার পর্দাফাঁস, গ্রেপ্তার ২

bangla bangla news Bengali news State
কেরোসিন তেলের ব্যবসার আড়ালে চলত ‘অন্য’ কারবার। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে অস্ত্র কারখানার পর্দাফাঁস করল পুলিশ। গভীর রাতে বিপুল অস্ত্র-সহ গ্রেপ্তার দুই।

কেরোসিন তেলের ব্যবসার আড়ালে চলত ‘অন্য’ কারবার,জয়নগরে অস্ত্র কারখানার পর্দাফাঁস, গ্রেপ্তার ২

গোপনসূত্রে খবর এসেছিল। বৃহস্পতিবার গভীর রাতে জয়নগরের খাকুড়দহ বাজার এলাকায় যৌথ অভিযান চালায় বারুইপুর পুলিশ জেলার স্পেশ্যাল অপারেশন গ্রুপ ও জয়নগর থানার পুলিশ। আর তাতেই মিলল সাফল্য। অস্ত্র কেনাবেচা করার সময়ে হাতেনাতে ধরা পড়ে গেল দু’জন। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে দু’টি একনলা বন্দুক ও বেশ কয়েক রাউন্ড গুলি। ধৃতদের কাছ থেকে নগদ একটি বাইক, দু’টি মোবাইল ও নগদ ন’হাজার টাকাও বাজেয়াপ্ত করেছে পুলিশ। ধৃতেরা হল আব্দুল জলিল মণ্ডল ও আব্দুল রোউপ লস্কর। প্রথমজন জয়নগরের খাকুড়দহ এলাকায় থাকে। আর দ্বিতীয়জনের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার কাশীপুরে। তদন্তকারীরা জানিয়েছেন, আব্দুল জলিল মণ্ডল কেরোসিন তেলের ডিলার। তবে সেই ব্যবসার আড়ালে বেআইনিভাবে অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত সে। বৃহস্পতিবার রাতে তার কাছ থেকে অস্ত্র কিনে এসেছিল অপর অভিযুক্ত আব্দুল রোউপ মণ্ডল। দু’জনকেই হাতেনাতে ধরে ফেলে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে অস্ত্র আইনে।

গত ডিসেম্বর মাসে জয়নগরের বহরুতে স্থানীয় বিধায়ক বিশ্বনাথ দাসের গাড়ি লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। ঘটনার সময়ে অবশ্য বিধায়ক গাড়িতে ছিলেন না। তবে গুলিবিদ্ধ হয়ে তাঁর গাড়ির চালক-সহ তিনজন মারা যান। দিনকয়েক আগেই ঘটনার মূল অভিযুক্তকে গ্রেপ্তারও করেছে সিআইডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *