কথা বলেও চারটি ছবিতে সুশান্তকে নিতে পারেননি সঞ্জয় লীলা বনশালী, কেন?

Entertainment


সঞ্জয়ের বক্তব্য রেকর্ড করে রেখেছে পুলিশ। পদ্মাবৎ, রাম-লীলা-র মতো হিট ছবির পরিচালকের বক্তব্য তদন্তে বিশেষ সাহায্য করবে বলে মনে করছে পুলিশ। কেন চারটি ছবিতে সুশান্তকে নেওয়ার কথা হওয়ার পরও শেষ পর্যন্ত সঞ্জয় নিতে পারেননি সেসব তথ্য খতিয়ে দেখছে পুলিশ।


মুম্বই: গোটা চারেক ছবিতে কাজ করার ব্যাপারে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর কথা হয়েছিল, কিন্তু অন্য কয়েকটি ‘কমিটমেন্ট’ থাকায় শেষ পর্যন্ত একটি ছবিতেও তাঁকে নেওয়া সম্ভব হয়নি। এমনটাই জানিয়েছেন বলিউড ফিল্ম পরিচালক সঞ্জয় লীলা বনশালী। সুশান্ত গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। তারই তদন্তের জন্য সম্প্রতি সঞ্জয়কে জেরা করে মুম্বই পুলিশ। তখনই কথাগুলি বলেন সঞ্জয়।

সঞ্জয়ের বক্তব্য রেকর্ড করে রেখেছে পুলিশ। পদ্মাবৎ, রাম-লীলা-র মতো হিট ছবির পরিচালকের বক্তব্য তদন্তে বিশেষ সাহায্য করবে বলে মনে করছে পুলিশ। কেন চারটি ছবিতে সুশান্তকে নেওয়ার কথা হওয়ার পরও শেষ পর্যন্ত সঞ্জয় নিতে পারেননি সেসব তথ্য খতিয়ে দেখছে পুলিশ। এর পিছনে কারও প্রভাব ছিল কিনা, সে ব্যাপারে খোঁজ চলছে। উল্লেখ্য, সংশ্লিষ্ট মামলায় সুশান্তর সহকর্মী, বন্ধু, আত্মীয়, ইন্ডাস্ট্রির লোকজন মিলিয়ে এই পর্যন্ত ৩৪ জনের বক্তব্য রেকর্ড করে রাখল পুলিশ।


Tags:
Cops Sushant Singh Rajput
Sanjay Leela Bhansali



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *