উমপুন বিধ্বস্ত কলকাতায় ৫ হাজার গাছ বসাবে কেকেআর, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও অনুদান শাহরুখের দলের

উমপুন বিধ্বস্ত কলকাতায় ৫ হাজার গাছ বসাবে কেকেআর, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও অনুদান শাহরুখের দলের

Sports


পাশাপাশি ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকাগুলোয় ‘সহায়তা বাহন’ নামক একটি গাড়ি পাঠাবে কেকেআর। সেই গাড়িতে করে দুঃস্থ, বিপর্যস্ত মানুষদের কাছে পৌঁছে দেওয়া হবে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।


কলকাতা: তাদের সমর্থন করার জন্য ইডেন গার্ডেন্স ভরিয়ে খেলা দেখতে আসে বাংলার ক্রিকেট ভক্তরা। উমপুন বিধ্বস্ত রাজ্যের দিকে এবার সাহায্যের হাত বাড়িয়ে দিল কলকাতা নাইট রাইডার্স।

আইপিএলে শাহরুখ খান-জুহি চাওলার দল মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদান দেওয়ার অঙ্গীকার করেছে। বুধবার কেকেআর-এর তরফে বিবৃতি দিয়ে সে কথা জানানো হলেও টাকার অঙ্কটা প্রকাশ করা হয়নি। পাশাপাশি কলকাতা জুড়ে ৫ হাজার গাছ বসানোর প্রকল্প নিয়েছে কেকেআর কর্তৃপক্ষ। প্রত্যেক বছরই আইপিএলে নাইট ব্যাটসম্যানরা যতগুলো ছয় মারেন, ততগুলি বৃক্ষরোপণ করে কেকেআর। উমপুনের তাণ্ডবে কলকাতায় প্রচুর গাছ উপড়ে গিয়েছে। পরিবেশের ওপর এই বিপুল পরিমাণ বৃক্ষরাশি ধ্বংসের প্রভাব মারাত্মক হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। কেকেআর তাই শহরজুড়ে ৫ হাজার গাছ বসানোর উদ্যোগ নিয়েছে।

পাশাপাশি ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকাগুলোয় ‘সহায়তা বাহন’ নামক একটি গাড়ি পাঠাবে কেকেআর। সেই গাড়িতে করে দুঃস্থ, বিপর্যস্ত মানুষদের কাছে পৌঁছে দেওয়া হবে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। কেকেআর তাদের এই উদ্যোগে পাশে পেয়েছে মীর ফাউন্ডেশনকে। কেকেআরের চিফ এগজিকিউটিভ অফিসার বেঙ্কি মাইসোর বলেছেন, ‘পশ্চিমবঙ্গ আমাদের আমাদের কাছে খুব স্পেশ্যাল। কলকাতা ও গোটা বাংলার লোক আমাদের যেভাবে সমর্থন করেন, তাঁদের পাশে দাঁড়ানোর সামান্য প্রয়াস আমাদের।’



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *